Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
০৫/০৯/২০২২ খ্রি. জেলা তথ্য অফিস, নওগাঁ কর্তৃক আত্রাই উপজেলার হাটকালুপাড়া ইউনিয়নের দ্বীপচাঁদপুর রফাতুল্যাহ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে মহিলা সমাবেশ বাস্তবায়ন
বিস্তারিত
০৫/০৯/২০২২ খ্রি. জেলা তথ্য অফিস, নওগাঁ কর্তৃক, বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ)'র আওতায় জাতির পিতা বঙ্গবন্ধুু শেখ মুজিবুর রহমানের আদর্শ এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে এবং মাননীয় প্রধান মন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বিষয়ে আত্রাই উপজেলার হাটকালুপাড়া  ইউনিয়নের দ্বীপচাঁদপুর রফাতুল্যাহ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে মহিলা সমাবেশের আয়োজন করা হয়। উক্ত মহিলা সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মো. আফজাল হোসেন, চেয়ারম্যান, হাটকালুপাড়া ইউনিয়ন পরিষদ,আত্রাই, নওগাঁ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১) জনাব মো. আব্দুল জলিল, প্রধান শিক্ষক, দ্বীপচাঁদপুর রফাতুল্যাহ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়, আত্রাই, নওগাঁ।
২) মোছা. ডেইজি আক্তার কেয়া সংরক্ষিত নারী সদস্য, আত্রাই।
 ৩) মো.শামছুর রহমান, ইউপি সদস্য, আত্রাই, নওগাঁ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব আবু সালেহ মো. মাসুদুল ইসলাম, উপপরিচালক, জেলা তথ্য অফিস, নওগাঁ। মহিলা সমাবেশে বক্তারা বর্তমান সরকারের সাফল্য ও অর্জন, মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং, বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধ, ভিশন ২০৪১, যৌতুক, সাম্প্রদায়িক সম্প্রীত বজায়,গুজব ও অপপ্রচার প্রতিরোধ ইত্যাদি সামাজিক ইস্যুভিক্তিক বিস্তারিত আলোচনা করেন। অনুষ্ঠানে বিষয়ভিত্তিক সংগীত পরিবেশন করা হয়। অনুষ্ঠান সঞ্চলনা করেন জনাব মো. হাফিজার রহমান, সাইন অপারেটর, জেলা তথ্য অফিস নওগাঁ।
ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
07/09/2022
আর্কাইভ তারিখ
30/09/2023