Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
‘‘শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়)” শীর্ষক প্রকল্পের আওতায় ওরিয়েন্টশন কর্মশালা।তারিখ: ২১/০৯/২০২০ খ্রিস্টাব্দ
বিস্তারিত
‘‘শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়)” শীর্ষক প্রকল্পের আওতায় ওরিয়েন্টশন কর্মশালা।
স্থান: উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাকক্ষ, রাণীনগর, নওগাঁ।
তারিখ: ২১/০৯/২০২০ খ্রিস্টাব্দ
রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন (১) জনাব মো. আল মামুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা, রাণীনগর; (২) ডা. কে.এইচ এম ইফতেখারুল আলম খান, ইউএইচএফপিও, রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স; (৩) মোছা. ফরিদা বেগম, চেয়ারম্যান (ভারপ্রাপ্ত), উপজেলা পরিষদ, রাণীনগর, নওগাঁ।
ভিডিও কলে সংযুক্ত হয়েছিলেন জনাব মো. তৈয়ব আলী, পরিচালক (প্রচার ও সমন্বয়), গণযোগাযোগ অধিদপ্তর।
 
“শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়)চ্ শীর্ষক প্রকল্পের আওতায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ, ১৫ টি জীবন তথ্য ও ১০ টি কেএইচএইচপি, নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধ, শিশুকে মাতৃদুগ্ধ দান, শিশু ও নারীর অধিকার, শিশুর যথাযথ বিকাশ, অটিজম ও শিশুর মানসিক স্বাস্থ্য, জন্ম নিবন্ধন, শিক্ষা, নারীর ক্ষমতায়ন, নারীর সামাজিক নিরাপত্তা কর্মসূচিসমূহ, শিশুর পানিতে ডুবা প্রতিরোধ, পরিবেশ সুরক্ষা ও দূর্যোগকালীন নারী ও শিশুর সচেতনতা, জেন্ডার সমতা, নিরাপদ মাতৃত্ব, শিশু ও নারী নির্যাতন প্রতিরোধ, বাল্যবিবাহ, ইভটিজিং, মাদক ও জঙ্গিবাদ প্রতিরোধ, পরিষ্কার পরিচ্ছন্নতা, ডেঙ্গু প্রতিরোধ, নিরাপদ সড়ক ইত্যাদি বিষয়ে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
কর্মশালায় উপস্থিত ছিলেন, রাণীনগর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফরিদা বেগম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আল মামুন, জেলা তথ্য কর্মকর্তা আবু ছালে মো: মাসুদুল ইসলাম, সহকারী তথ্য কর্মকর্তা রুপ কুমার বর্মন। এছাড়া ইউপি চেয়ারম্যান, শিক্ষক, সাংবাদিক, ইমাম, পুরোহিত, মহিলা মেম্বার, এনজিও প্রতিনিধিসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
21/09/2020
আর্কাইভ তারিখ
31/12/2021